বাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট
Bangladesh Online Shopping Website List.

Bangladesh Online Shopping Website List

বাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট

১. Daraz.com.bd

এখানে বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী দেশী ও বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের পণ্য পাবেন।সাথে আছে ক্যাশঅন ডেলিভারীসহ হোম ডেলিভারীর সুবিধা। পণ্যে কোন সমস্যা হলে রির্টান দিতে পারবেন। সবচেয়ে দ্রুত সময়ে পণ্য হাতে পেতে এই সাইটের জুড়ি নেই।

২.Chaldal.com

অনলাইন মুদির দোকান বলতে যা বোঝায় Chaldal.com আসলে তাই. এখানে আপনি আপনার নিত্য প্রয়োজনীয় ঘর গেরস্থালির টুকিটাকি সব জিনিস পাবেন । কাঁচা সবজি ,আটা, ময়দা ,চাল, ডাল ,ভোজ্য তেল সব কিছুই পাবেন এখানে। ২০১৩ সালে এটি কাজ শুরু করে বর্তমানে কটি মহীরুহে পরিণত হয়েছে।

ঢাকা ,নারায়ণগঞ্জ,চট্টগ্রাম,যশোর এ বর্তমানে Chaldal.com সক্রিয় আর সব মিলিয়ে এদের প্রায় ২৫টি গুদামঘর আছে। সারা বাগলাদেশ জুড়ে প্রায় প্রতিদিন এটি ১০০০০ এর বেশি অর্ডার ডেলিভারি করে আর এদের ক্রেতা এর সংখ্যা বাংলাদেশ জুড়ে প্রায় ২০০০০ এর ও বেশি।

Chaldal.com মূলত এর অসাধারণ গ্রাহক পরিষেবা, দ্রুত ডেলিভারি এর জন্য বেশ নাম করেছে। গ্রাহক রা সপ্তাহের যেকোনদিন যেকোনো সময় অর্ডার দিতে পারেন আর তার সুবিধামতো সময় ডেলিভারি নিতে পারেন ।

৩.rokomari.com

 দারুন জনপ্রিয় একটি বই ও সিডি কেনার সাইট। দেশের যেকোন প্রান্তে ২ থেকে ১০ দিনের মধ্যে ডেলিভারি দেয়ার নিশ্চয়তা দেয় এই সাইট। বইকে বিষয়ভিত্তিক, লেখক ও প্রকাশক এই তিন শ্রেণীতে এই সাইটে দেখানো হয়, যা বই কিনতে দারুন সহায়ক। 

৪.Ajkerdeal.com

আজকেরডিল দারুন একটি সাইট। এখানেও পাবেন অনেক কিছু। এটি একটি সর্ম্পূণ ই-কর্মাস প্লাটফম।এখানে নির্দিষ্ট কিছু ব্র্যান্ডের পণ্য বাজার মূ্ল্যের চেয়ে কম দামে ক্রেতাদের সরবরাহ করা হয়।

৫.pickaboo.com

Pickaboo.com  মূলত বাংলাদেশ র একটি অন্যতম জনপ্রিয় লাইফস্টাইল ই -কমার্স ওয়েবসাইট যেটি আসলে মোবাইল,ডেস্কটপ,সাজগোজ ,বাড়ি আর রান্নাঘর সংক্রান্ত পণ্য, এই সব বিক্রি করে. ২০১৬ সালে কাজ শুরু করে অল্প সময় এর মধ্যে বেশ নাম করেছে।

Pickaboo.com এর সবথেকে বড়ো গুণ  হলো সব সময়  এখানে আপনি লেটেস্ট কালেকশন এর জিনিস পাবেন। এদের কালেকশন এর প্রায় ২০০ টিরো বেশি দেশি বিদেশি ভেন্ডর আছে। আর নিজস্ব লজিস্টিক বা জিনিস আদানপ্রদান এর মাধ্যম থাকার ফলে আপনি অল্প সময়তেই আপনার ডেলিভারি পাবেন। এছাড়া ক্যাশ অন ডেলিভারি ,রিটার্ন পলিসি বেশ ভালো।

৬.bdshop.com

বিডিশপ.কম একটি ইলেকট্রনিকস গ্যাজেট বিক্রেতা ওয়েবসাইট এখানে প্রায় সকল ধরনের গ্যাজেট ও ইউটিউবের ভিডিও তৈরির এক্সোসোরিস পাওয়া যায়। বর্তমানে খুব অল্প সময়ে বেশ জনপ্রিয় লাভ করেছে এই অনলাইন শপিং ওয়েবসাইট-টি। বিডিশপে যদি কেউ যেকোন কিছু অর্ডার করে তাহলে খুব দ্রুত-ই সেই অর্ডারকৃত পন্য-টি হোম ডেলিভারি দেওয়া হয়। বর্তমানে বিডিশপেত একটি ফেসবুক গ্রুপ আছে সেখান প্রায় ৫০ হাজারের মত মেম্বর আছে।

৭.othoba.com

বাংলাদেশের বাজারে প্রাণ পণ্য বিশেষ বাজার দখল করে আছে। প্রাণ-আরএফএল গ্রুপ তাদের পণ্য এখন অনলাইন মার্কেট প্লেসে বিক্রি করছে। খাবার, পোশাক, গহনা, ইলেক্ট্রনিক্স থেকে শুরু করে, বাই সাইকেল ও প্রাণ-আরএফএল গ্রুপের সকল পণ্য তাদের Othoba.com সাইট থেকে অনলাইন সেল কর থাকে। সকল পণ্য সময়মতো ডেলিভারি ও 7 দিনের মধ্যে পণ্য রিটার্ন নীতি রয়েছে তাদের।

৮.branoo.com

সাইটটিতে বিভিন্ন ব্র্যান্ডের পণ্য খুব সহজেই কেনা যায়। পণ্য হাতে পাবার পর মূল্য পরিশোধ করতে পারবেন।

৯.PriyoShop.com

অনলাইনে কেনাকাটার ওয়েবসাইট,অনলাইন শপিং কি,সবচেয়ে বড় অনলাইন শপিং মল,মেয়েদের অনলাইন শপিং,অনলাইন ব্যবসার নাম,নিরাপদ অনলাইন শপিং,অনলাইন শপিং কিভাবে করে,বাংলাদেশী অনলাইন শপ,অনলাইন শপ খোলার নিয়ম,ই কমার্স ওয়েবসাইট কি.কেনাকাটা অনলাইন শপ,অনলাইন শপ বিজনেস

১০. Foodpanda

বর্তমান সময়ে দেশে খাবারের অর্ডার অন লাইন নেয়া হয়। Foodpanda.com তেমনি একটি অন লাইনে খাবার অর্ডার নেয় এমন একটি ওয়েবসাইট। ফুডপান্ডা তাদের স্লোগানে বলছে সেরা দামে, সেরা মানে, সেরা খাবার অর্ডার করুন এখনি। তাদের লক্ষ্য হাজার হাজার নতুন গ্রাহককের কাছে তাদের সেবা পৌঁছে দেয়া। গ্রাহকদের আশ্চর্যজনক খাবারের স্বাদ দিতে দেশের বিভিন্ন অঞ্চলের খাবার তালিকা যুক্ত করেছে।
ঘুর্ণি ডলফিন-Spinner dolphin
দেশী সজারু- Indian Crested Porcupine
ভোটার প্রতি সর্বোচ্চ ব্যয় ১০ টাকা
জাপা মহাসচিব মনোনয়ন বাণিজ্যের অভিযোগে অবরুদ্ধ
ঢাকা থেকে বিভিন্ন জেলার দূরত্ব-Distance from Dhaka to different districts
ঢাকা টু দুবাই বিমান ভাড়া ২০২৩-Air fares from Dhaka to Dubai
কাঁকড়াভুক বানর-Crab-eating macaque
ছোট ফইট্টা-lesser mouse-deer
সাপের কামড়ের ভ্যাকসিনের নাম - Name of snake bite vaccine
ত্রিপুরা উপজাতির পরিচিতি - Introduction to Tripuri Tribes