চরাঞ্চলের মা ও শিশুদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে সরকার---- এমপি  জ্যাকব
১০ শয্যা মা ও শিশু কল্যান কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি জ্যাকব


যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠান,রাস্তাঘাট,পুল কালভাটসহ সকল উন্নয়নের পাশাপাশি দুর্গম চরঞ্চলের জনগনের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। চরফ্যাসন উপজেলার শশীভুষনের অসহায় মানুষের কথা চিন্তা করে প্রত্যান্তঞ্চলের  মা ও শিশুদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে প্রসুতি বিভাগসহ ১০ শয্যার মা ও শিশু কল্যান কেন্দ্রর ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। যার সুফল এখানকার জনগন ভোগ করবে। সরকার চিকিৎসা খাতে সাফল্য অর্জন করে দেশে মা ও শিশুদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছেন। করোনা কালীন দূর্যোগেও বর্তমান সরকারের অভূতপুর্ব উন্নয়ন থেমে থাকেনি। শনিবার দুপুরে শশীভূষণে ৫ কোটি টাকা ব্যায়ে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জ্যাকব আরো বলেন, চরফ্যাসন মনপুরার উপজেলার প্রত্যেকটি এলাকায় উন্নয়ন করে  ঢেলে সাজানো হয়েছে। চরফ্যাসন উপজেলা সদর হাসপাতালকে ৫০শয্যা থেকে ১০০শয্যায় উন্নীত করণ করা হয়েছে। উপজেলার সাধারন মানুষ চরফ্যাসন ১০০ শয্যা হাসপাতালে  এসে চিকিৎসা সেবা নিচ্ছেন। বিএনপির আমলে শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ খাতসহ কোন খাতে উন্নয়ন করতে পারেননি। আওয়ামীলীগ সরকারের আমলে প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় দেশের প্রতিটি খাতে অভুতপুর্ব  উন্নয়ন হয়েছে।
এসময়ে উপস্থিত ছিলেন, উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি ভোলা জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচলক ডঃ লুৎফুর রহমান, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, কুকরী মুকরী ইউপি চেয়াম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, চরফ্যাসন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু সালেহ মোঃ ফোরকান, এওয়াজপুর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম খোকন প্রমুখ। এছাড়াও পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। এর পরে তিনি বিকালে চরফ্যাসন ও মনপুরার শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পুজাঁমন্ডপ পরিদর্শন শেষে ১১টি মন্দিরে প্রায় ৫ লক্ষ টাকার অর্থিক অনুদান প্রদান করেন।

একদিনের জন্যও লেখাপড়া বন্ধ হবে না ! জেলা প্রশাসক হাবিবুর রহমান
আমতলীতে নাশকতা মামলায় বিএনপি সভাপতিসহ তিন’জন গ্রেফতার
চরফ্যাসনে জমির মালিকের বিরুদ্ধে ভূমিদস্যুদের মিথ্যা মামলা
চরফ্যাসনে প্রতিপক্ষকে ফাঁসাতে বিদ্যুৎ অফিসের দালাল আখ্যা দেয়ার অভিযোগ
চরফ্যাসনে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় মামলা দায়ের
ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের পাশে এমপি জ্যাকব
চরফ্যাসনে ঈদের জামাত না পেয়ে মসজিদের ইমামকে মারধর
ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল আলম সোয়েবকে ৯৬ ব্যাচের বন্ধু মহলের ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময়
চরফ্যাসনের দক্ষিণ আইচায় সুপারী চোর ধরে বিপাকে গৃহস্থ
চরফ্যাসনের শশীভূষনে মুক্তিযোদ্ধা পরিবার দোকান ঘর জবর দখলের চেষ্টা