চরফ্যাসনে দুই মাদক বিক্রেতা গ্রেফতার
মাদকসহ গ্রেফতারকৃতরা


চরফ্যাসনের আবদুল্লাহপুর ইউনিয়ন থেকে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে আবদুল্লাহপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মাঝি বাড়ির সামনে অভিযান চালিয়ে ৫ পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আজ বুধবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন,মাদ্রাজ ইউনিয়নের চর নাজিমউদ্দিন গ্রামের সামসুল হক হাওলাদারের ছেলে খোরশেদ আলম(৪৫) এবং ওই গ্রামের বাখের কারীর ছেলে জসিম উদ্দিন(৩৮)।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত খোরশেদ আলম ও জসিম উদ্দিন দ্বীর্ঘদিন যাবত মাদক বিক্রি করে আসছিলেন। এমন সংবাদ পুলিশের কাছে থাকলেও প্রমানের অভাবে গ্রেফতার করা যায়নি। মঙ্গলবার রাতে আব্দুল্লাহপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মাঝি বাড়ির সামনের রাস্তার ওপর মাদক বেচা বিক্রি করছেন এমন সংবাদের ভিত্তিতে এসআই পনির খাঁন সংঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে ৫ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়।
চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, ইয়াবাসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বুধবার সকালে আদলতে সোপর্দ করা হয়েছে।  


হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে রেখে পালালো স্বামী!
৭৫ বছরের পুরানো জেলা পরিষদের পুকুর দখল করে ঘর নির্মানের অভিযোগ
পবিপ্রবি বাবুগঞ্জের মেডিসিন অনুষদে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ আহত-৩
চরফ্যাসনে কর্মহীন নরসুন্দর সমিতির সদস্যদের খাদ্যসহায়তা বিতরণ
বাবুগঞ্জে আনসার ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ শুরু
চরফ্যাসনে ইমামকে মারধর, দোষী বিএনপি নেতার দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে মানববন্ধন
চরফ্যাসনে বিএনপি নেতা আলম-নয়নের অভ্যন্তরীণ কোন্দলে সংঘর্ষ আহত-১০
চরফ্যাসনের দুলারহাটে অন্তস্বত্ত্বা নারীকে মারধর,যুবককে কুপিয়ে জখম
চরফ্যাসনে মাছ ধরা সামুদ্রিক ট্রলার আটক, জরিমানা
চরফ্যাসনে দুলারহাটে ইমামকে কুপিয়ে জখম