চরফ্যাসনের দক্ষিণ আইচায় কলেজ প্রতিষ্ঠিত করায় শিক্ষার্থীদের আনন্দ মিছিল
কলেজ প্রতিষ্ঠিত করায় আনন্দ মিছিল


চরফ্যাসনের দক্ষিণ আইচা থানা এলাকায় উচ্চ শিক্ষা বিস্তারে লক্ষে অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজ প্রতিষ্ঠিত করায় ট্রাকে চড়ে নেচে গেয়ে আনন্দ মিছিল করেছে এলাকাবাসী ও শিক্ষার্থীরা।আজ শনিবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা- ৪ আসনের শিক্ষানুরাগী  সংসদ সদস্য আব্দুল্লাহ  আল ইসলাম জ্যাকব এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেন এলাকাবাসী ও কলেজে অধ্যয়নরত কয়েকশ শিক্ষার্থী।
জানাযায়, ২০২০ সনে চরফ্যাসন উপজেলা সর্বদক্ষিনে প্রতিষ্ঠিত দক্ষিণ আইচা  থানার অসহায় মেধাবী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা প্রসারে লক্ষে চর মনিকা ইউনিয়নে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা- ৪ আসনের সংসদ সদস্য শিক্ষানুরাগী  আব্দুল্লাহ  আল ইসলাম জ্যাকব এমপির একান্ত প্রচেষ্টায় তার মরহুম পিতা  অধ্যক্ষ নজরুল ইসলামের নামে একটি নতুন কলেজ প্রতিষ্ঠা করেন। ওই এলাকায় একটি কলেজ প্রতিষ্ঠা করায় আনন্দ উল্লাসে মেতে উঠেন বিভিন্ন পেশা শ্রেণীর মানুষ। এর ধারাবাহিকতায় শনিবার বিকালে এমপি  জ্যাকবকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে  ওই থানা এলাকার  শিক্ষার্থী , এলাকাবাসী ও  বিভিন্ন সামজিক সংগঠন নানান পোশা শ্রেনীর মানুষ আনন্দ মিছিল ও র‌্যালী করেছেন। আনন্দ র‌্যালীটি দক্ষিণ আইচার গুরুত্বপূর্ন সড়ক ঘুরে আওয়ামীলীগ কার্যালয়ের সামনে পথ সভায় মিলিত হন। এসময়ে পথসভায় বক্তব্যে ভোলা জেলা পরিষদ সদস্য আ.রব মিয়া বলেন, দক্ষিণ আইচায় থানা এলাকায় একটি কলেজ প্রতিষ্ঠা করা এলাকাবাসীর দীর্ঘদিনের দাবী ছিল। স্থানীয় সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির প্রচেষ্টায় একটি কলেজ প্রতিষ্টিত হয়েছে। এতে দক্ষিণ আইচা থানা  এলাকার  অসহায় মেধাবী শিক্ষার্থীরা উচ্চ শিক্ষা গ্রহনের সুযোগ পেয়েছে।
অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আবুল হাসেম মহাজন তার বক্তব্যে বলেন, ভোলা- ৪ আসনের সংসদ সদস্য শিক্ষানুরাগী নেতা আব্দুল্লাহ  আল ইসলাম জ্যাকব এমপি চরফ্যাসন ও মনপুরায় কয়েক হাজার কোটি টাকার উন্নয়নের পাশাপাশি উচ্চতর শিক্ষামানন্নয়নে অসহায় মেধাবী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষাগ্রহনের লক্ষে চরফ্যাসনে একাধিক নতুন স্কুল ও একাডেমিক ভবনসহ কলেজ  প্রতিষ্ঠিত করেছেন। যার সুফল চরফ্যাসনে অসহায় মেধাবী শিক্ষার্থীরা ভোগ করছেন।   

 

 

 

আমতলীতে ডিআইজির পুজা মন্ডপ পরিদর্শন
জাতীয় পার্টির মহাসচিব ও বরিশাল-৩ আসনের এমপিকে সংবর্ধনা
চরফ্যাসনে পরিবারকে অবরুদ্ধ করে জমি দখলের অভিযোগ
আমতলী শিশুপার্কটি সংস্কারের অভাবে পরিত্যক্ত অবস্থায় পরে আছে
শেখ হাসিনার নেতৃত্বে গড়ছে সমৃদ্ধ বাংলাদেশঃ এমপি জ্যাকব
চরফ্যাসনের শশীভূষণ ১৫০পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার
চেয়ারম্যান বাজারে দোকান ভিটা দখলে নিতে সাইনবোর্ড ছিড়ার অভিযোগ
অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যু বার্ষিকীতে সাংবাদিকদের শ্রদ্ধা নিবেদন
সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯ তম মৃত্যু বার্ষিকী পালিত
চরফ্যাসনের কারামাতিয়া কামিল মাদ্রাসায় নতুন অধ্যক্ষের যোগদান