চরফ্যাসনে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রী ধর্ষিত, গ্রেফতার -১
প্রতিক ছবি


চরফ্যাসনে বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আজ শুক্রবার বিকালে ভিক্টিম ওই ছাত্রী বাদী হয়ে দুইজনকে আসামী করে চরফ্যাসন থানায় মামলাটি দায়ের করেছেন। চরফ্যাসন থানা পুলিশ ধর্ষক আব্দুলাহ সরকার নামের এক যুবককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছেন। গত মঙ্গলবার আসলামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আব্বাসের বসত ঘরে এঘটনা ঘটে। ধর্ষক আব্দুল্লাহ ঢাকার গাজিপুর জেলার কালিয়াকৈর থানার ভাঙ্গা মসজিদ সংলগ্ন এলাকার নিজাম সরকারের ছেলে।   
ভিক্টিম এজাহরে দাবী করেন, ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নে তার বাড়ি। সম্প্রতি সময়ে ঢাকার গাজিপুর জেলার চৌরাস্তা এলাকার  মেম্বার বাড়িতে তার  খালার ভাড়াটিয়া বাসায় বেড়াতে যান।
এসময় গাজিপুর জেলার কালিয়াকৈর থানার স্থানীয় আব্দুল্লাহর সাথে তার পরিচয় হয়। পরিচয়ের সুত্রধরে তাদের প্রেম প্রণয় গড়ে উঠে। ধর্ষক আব্দুল্লাহ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকার বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার দৈহিক সম্পর্কে লিপ্ত হন। গত সোমবার আব্দুল্লাহ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে  ঢাকা থেকে লঞ্চযোগে ভোলার বোরহানউদ্দিন থানার হাকিমুদ্দিন এলাকায় নিয়ে আসেন। ওইদিন বিকালে আব্দুল্লাহ সরকার তাকে বিয়ে করবে বলে চরফ্যাসন উপজেলা আসলামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের তার বন্ধু আব্বাসের বাসায় নিয়ে আসেন। ভিক্টিম তাকে বিয়ের কথা বললে আব্দুল্লাহ তালবাহানা শুরু করেন। এবং তাকে জোরপুর্বক ধর্ষণ করেন। এঘটনায় তিনি বাদী হয়ে আব্দুল্লাহ ও তার বন্ধু আব্বাসকে আসামী করে চরফ্যাসন থানায় জোরপুর্বক ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।
চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, ভিক্টিমবাদী হয়ে ২ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। পুলিশ মুল অভিযুক্ত আসামী আব্দুল্লাহ সরকার নামে একজনকে গ্রেফতার করে আদালাতে সোপর্দ করেছে। অপর আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আমতলীতে ভিজিএফ’র চাল বিতরন
নৌকা বাইচ দেখতে হারতার বাজারে লাখো জনতার ঢল
চরফ্যাসনে কলেজ ছাত্রলীগ নেতার উপর হামলা
মেঘনায় কালবৈশাখী ঝড়ে ট্রলার ডুবে দুইজনের মৃত্যু
চরফ্যাসনে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাহাবুবু রহমান সাময়িক বরখাস্ত
চরফ্যাসনে ৯৯৯ নাইন নাম্বারে ফোন দিয়ে হত্যার চেষ্টা থেকে জীবন বাঁচালেন গৃহবধু
চরফ্যাসনে জমি বিরোধ জের প্রতিপক্ষকে ফাঁসাতে হয়রানী মুলক মামলা দায়ের
চরফ্যাসনে ইউপি নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী ইলিয়াস মাষ্টারের জনসমাবেশ
চরফ্যাসনে ধর্ষণের শিকার কিশোরী মা হলেও বাবা হয়নি কেউ
চরফ্যাসনে মস্তকবিহীন আগুনে পোড়া ২টি মরদেহ উদ্ধার