অধ্যক্ষ নজরুল ইসলাম’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু ঐক্য পরিষদের উদ্যোগে দোয়া মোনাজাত
বঙ্গবন্ধু ঐক্য পরিষদের কার্যালয়ে দোয়া মোনাজাত


প্রতিথযশা রাজনীতিবিদ ভোলা-৪ (চরফ্যাসন-মনপুরা) আসনের আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য,চরফ্যাসন সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম’র ২৮তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে চরফ্যাসন পৌরসভা ১নং ওয়ার্ডস্থ বঙ্গবন্ধু ঐক্য পরিষদের উদ্যোগে মিলাদ মহফিল ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভা ১নং ওয়ার্ডস্থ বঙ্গবন্ধু ঐক্য পরিষদের কার্যালয়ে এ দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।
জানাযায়, বঙ্গবন্ধু ঐক্য পরিষদের সভাপতি মো. ফখরুল আলম স্বপন চৌধুরীর উদ্যোগে বঙ্গবন্ধু ঐক্য পরিষদের কার্যালয়সহ চরফ্যাসন পৌরসভার ১নংওয়ার্ডের ১৩টি মসজিদ ও ৩ টি হাফেজিয়া মাদ্রাসায় মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।
দোয়া মোনাজাতে অংশ গ্রহন করেন, বঙ্গবন্ধু ঐক্য পরিষদের সভাপতি মো. ফখরুল আলম স্বপন চৌধুরী, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের  সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু ঐক্য পরিষদের  মো. খোকন, উপজেলা যুবলীগের নির্বাহী সদস্য ও বঙ্গবন্ধু ঐক্য পরিষদের  উপদেষ্টা মির সাব্বির রাসেল, বঙ্গবন্ধু ঐক্য পরিষদের  সদস্য বাবুল তালুকদার , আবদুস সালাম, মো. মিরাজ, আবদুল্লাহ আল মামুন, মো. বাচ্চু ,মো.  সফিজলসহ সংগঠনের শতাধিক নেতা কর্মরীরা অংশ নেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন, পানি উন্নয়ন বোর্ড জামে মসজিদের ইমাম মাওলানা মিজানুর রহমান।

আমতলীতে ডিআইজির পুজা মন্ডপ পরিদর্শন
আমতলীতে পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় শিশু ও বৃদ্ধ নিহত
মেধা ভিত্তিক ও তদবির বিহীন স্বচ্ছ পুলিশ নিয়োগ
বরিশালের বাবুগঞ্জে ৫ বছরের শিশুকে যৌন নিপীড়ন, বৃদ্ধ আটক
চরফ্যাসনে ৪০ পিস ইয়াবাসহ পুলিশের জালে যুবক
চরফ্যাসনে জনদুর্ভোগের নাম বিদ্যুৎ,ভোগান্তিতে ৯০ হাজার গ্রাহক
চরফ্যাসনে ইমামকে মারধরের ঘটনায় ইউনিয়ন বিএনপির সভাপতি আটক
ক্রীড়াই যুব সমাজকে মেধা মননে বিকাশিত করে-এমপি জ্যাকব
চরফ্যাসনে নদীতে পরে জেলে ট্রলারের মাঝি নিখোঁজ
বেগম খালেদা জিয়া একটি অভিশপ্ত নাম- নৌ-পরিবহন প্রতিমন্ত্রী