চরফ্যাসনে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাহাবুবু রহমান সাময়িক বরখাস্ত
প্রতিক ছবি


চরফ্যাসনে মধ্য পুর্ব হামিদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এটিএম মাহাববুর রহমান(ফারুক) মামলা সংক্রান্ত তথ্য গোপন রাখার অভিযোগে তাকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। ১০ সেপ্টেম্বার  ভোলা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নিখিল চন্দ্র হালদারের স্বাক্ষরিত ৩৮.০৫.০৯০০.০০১.০০.০০০.২০২০/১৩০৩নং স্মারকে বরখাস্তে  আদেশ দিয়েছেন বলে আজ রোববার বিকালে  উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তৃষিত কুমার চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।  
জানাযায়, জমি সংক্রান্ত বিরোধে চর মাদ্রাজ ইউনিয়নের আঃ সহিদ বাদি হয়ে সহকারী শিক্ষক মাহাবুবুর রহমান( ফারুক)কে আসামী করে ২০১৫ সালে চরফ্যাসন সিনিয়র জুডিশিায়াল ম্যাজিট্রেট আদালতে দায়েরকৃত সি আর ১১১/১৫ নং দায়ের করা মামলায় ১৫ সনের ১৪ ডিসেম্বর হাজিরা দিতে গেলে আদালত তার জামিন নামমঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠান।কিন্তু তিনি এই তথ্য গোপন রাখেন। এবং  কর্মস্থলে বহাল থাকেন এ কারনে বিএস আর ১ম খন্ডের ৭৩ নং ধারা মোতাবেক তাকে সাময়িক বরখান্ত করা হয়। চাকুরী কালে মোকদ্দমার তথ্য গোপন রাখা অসদাচরণের সামিল বিদায় কেন তার বিরুদ্ধে সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপীল) বিধিমালা ২০১৮ অনুযায়ী বিভাগীয় শাস্তি ় মূলক ব্যবস্থা গ্রহন  করা হবে না । পত্র প্রাপ্তির চার কর্মদিবসের মধ্যে জবাব প্রদানের  জন্য আদেশে উলেখ্য করা হয়েছে।
শিক্ষক মাহাবুবুর রহমানের মোবাইল ফোনে একধিকবার ফোন করলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য জানাযায়নি।
চরফ্যাসন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তৃষিত কুমার চৌধুরী বলেন, ইমেইল যোগে রোববার সাময়িক বরখাস্তের আদেশের  একটি চিঠি পেয়েছি। এব্যপারে নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বরিশাল-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী আতিক : আগামীকাল মনোনয়ন দাখিল
আমতলী শিশুপার্কটি সংস্কারের অভাবে পরিত্যক্ত অবস্থায় পরে আছে
চরফ্যাসনে দুস্থদের মাঝে কম্বল বিতরণ
প্রতারক নারী স্ত্রী দাবী করে পুরুষকে মামলায় ফাঁসিয়ে চাঁদা আদায় করছে
করোনাঃ চরফ্যাসনে অভূক্ত অপ্রকৃতিস্থদের বাঁচানোর উদ্যোগ এমপি জ্যাকবের
চরফ্যাসনে গাঁজাসহ তিন কলেজ ছাত্র গ্রেফতার
চরফ্যাসনে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু
চরফ্যাসনে জোরপূর্বক গাছ কেটে নেয়ায় বাঁধা দিলে বৃদ্ধ দম্পতিকে মারধর
ইসলামে সন্ত্রাস ও জঙ্গীবাদের স্থান নেই -এমপি জ্যাকব
চরফ্যাসনে জনদুর্ভোগের নাম বিদ্যুৎ, ভোগান্তিতে ১ লক্ষ ১০হাজার গ্রাহক