চরফ্যাসনে ইমামকে মারধরের ঘটনায় ইউনিয়ন বিএনপির সভাপতি আটক
আটককৃত বিএনপি সভাপতি ফিরোজ কিবরিয়া

চরফ্যাসনে ঈদের জামাত না পেয়ে  মসজিদের ইমাম মাওলানা মোঃ নুর হোসেনকে মারধরের ঘটনায় নুরাবাদ ইউনিয়ন  বিএনপির সভাপতি হাজী ফিরোজ কিবরিয়াকে আটক করেছে দুলারহাট  থানা পুলিশ। আজ সোমবার সকালে দুলারহাট বাজার থেকে তাকে  আটক করা হয়।
গত শনিবার  ঈদ উল আযাহার নামাজ শেষে নুরাবাদ ইউনিয়নের সামছল হক কামান্ডার বাড়ির দরজার জামে মসজিদে ইমামকে মারধরের এ ঘটনা ঘটে।
মুসল্লিদের সুত্রে জানায়ায়,পূর্ব নির্ধারিত সকাল পৌনে ৯টায় নুরাবাদ ইউনিয়নের সামছল হক কমান্ডার  বাড়ির দরজার জামে মসজিদে ঈদ জামায়াত অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের পরে মসজিদে এসে জামায়াতে নামাজ পাননি বিএনপি নেতা ফিরোজ কিবরিয়া।বিলম্বে আসায় ঈদ জামায়াত না পেয়ে তিনি ইমামের ওপর ক্ষুদ্ধ হন এবং দ্রæত জামায়াত শেষ করায় তিনি ইমামকে মসজিদের ভিতরেই  মারধর করেন। কয়েকশ মুসল্লির সামনে মসজিদের ভেতরে এই মারধরের ঘটনায় গ্রামের মানুষ স্তম্বিত ও ক্ষুদ্ধ। মুসল্লি আর ইমাম সংগঠনের অব্যাহত চাপের মুখে  সোমবার দুপুরে দুলারহাট থানা পুলিশ বিএনপি নেতা ফিরোজ কিবরিয়াকে আটক করেন। দুলারহাট থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন জানান, ইমাম মাওলানা মোঃ নুর হোসেনকে মারধরের ঘটনায় বিএনপি নেতা ফিরোজ কিবরিয়াকে আটক  করা হয়েছে। মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

আমতলীতে প্রধান শিক্ষককের বিরুদ্ধে অনিয়মের তদন্ত শুরু
ঝালকাঠি -১ আসনে শাহজাহান ওমরের বিকল্প হতে পারেন ফয়জুল হক
চরফ্যাসনে অতি জোয়ারে প্লাবিত ঢালচরের ৯টি গ্রাম
বরিশালে নির্মান হতে যাচ্ছে রেলপথ
চরফ্যাসনে যৌতুকের দাবিতে স্বামীর নির্যাতনে গৃহবধূ হাসপাতালে
আমতলীতে ১০৫ পিচ ইয়াবাসহ ২ কারবারীকে গ্রেফতার
চরফ্যাসনে ইউপি সদস্যদের নেতৃত্বে হামলা, নারীসহ আহত-৫
শেখ হাসিনার জম্মদিনে দুস্থদের মধ্যে এমপি জ্যাকবের খাবার বিতরণ
চরফ্যাসনে রিফাত ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানেও বন্ধ হয়নি ইট পোড়ানো
নির্বাচনে সহিংসতাঃ ভোট কেন্দ্রে গোলাগুলিতে যুবক নিহতের ঘটনায় মামলা