বরিশালে রেশন কার্ড বিতরণে অনিয়মের অভিযোগ
রিশাল; সমন্বিত উদ্যোগ” এর পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে এ স্মারকলিপি দেওয়া হয়েছে
৩৫টি রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সমন্বয়ে গঠিত প্ল্যাটফর্ম “করোনা প্রতিরোধে বরিশাল; সমন্বিত উদ্যোগ” এর পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে এ স্মারকলিপি দেওয়া হয়েছে

বরিশালে ওএমএসের (ওপেন মার্কেট সেল) ১০ টাকা কেজি চাল দেওয়ার রেশন কার্ড তৈরিতে দলীয়করণের অভিযোগ তুলে, তা তদন্তের দাবি জানিয়ে স্মারকলিপি দেওয়া হয়েছে।

মঙ্গলবার বিকালে ৩৫টি রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সমন্বয়ে গঠিত প্ল্যাটফর্ম “করোনা প্রতিরোধে বরিশাল; সমন্বিত উদ্যোগ” এর পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে এ স্মারকলিপি দেওয়া হয়েছে। 

পাশাপাশি হতদরিদ্র মানুষদের তালিকা করে দলমত নির্বিশেষে তাদের জন্য পর্যাপ্ত পরিমাণে রেশন কার্ড বরাদ্দের দাবি জানায় প্ল্যাটফর্মটি।

স্মারকলিপি প্রদানকালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলা কমিটির সদস্য জাকির হোসেন, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী, বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশন বরিশাল জেলা সাধারণ সম্পাদক এলবার্ট রিপন বল্লভ, জাতীয় কবিতা পরিষদ বরিশাল জেলা সাবেক সাধারণ সম্পাদক অপূর্ব গৌতম, লাল সবুজ সোসাইটি বরিশাল জেলা সদস্য জায়েদ ইরফান, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বরিশাল মহানগর নেতা ইমন প্রমুখ উপস্থিতি ছিলেন।

এ বিষয়ে উদ্যোগের সমন্বয়ক ডা. মনীষা চক্রবর্তী বলেন, ১০ টাকা দরে ওএমএসের চালের রেশন কার্ড এরই মধ্যে বিতরণ করা হয়েছে। 

তবে বেশিরভাগ এলাকায় হতদরিদ্র মানুষদের না দিয়ে দলীয় বিবেচনায় এই কার্ড বিতরণ হচ্ছে বলে এর প্রতিকারের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেওয়া হয়েছে।

বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান স্মারকলিপি গ্রহণের কথা স্বীকার করে দৈনিক আমাদের সময় কে বলেন, বিষয়টি সম্পর্কে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট পাঠানো হয়েছে। 

নড়িয়ায় পদ্মা নদীর ভাঙনে ক্ষতিগ্রস্তদেরকে ত্রাণ বিতরণ
পায়রা নদীর ব্লক সরে যাচ্ছে ! ভয়াবহ ভাঙ্গনের মুখে আমতলী পৌর শহর
আমতলীতে জেলেদের মাঝে চাল বিতরন
এনামুল সভাপতি, বাবু সাধারন সম্পাদক
জামাই শ্বাশুড়ির প্রেম লজ্জায় অপমানে আত্মহত্যা করলো শ্বশুর!
ঝিনাইদহের এলজিইডির গাড়িচালক জগলু হত্যার রহস্য উন্মোচন করলো পিবিআই
এক সপ্তাহের ব্যবধানে আমতলীতে বেড়েই চলেছে নিত্য পণ্যের দাম
চরফ্যাসনে কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ
চরফ্যাসনের দুলারহাটে স্কুল ছাত্রীকে অপহরনের পর ধর্ষণ,মামলা
চরফ্যাসনে চোরাই হাঁস দিয়ে ইউপি সদস্যের ভুড়িভোঁজ