নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত

দেশ জুড়ে আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যাকাণ্ডে দায়ের করা মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার ভোর সোয়া ৪টার দিকে বড়গুনার পুরাকাঠা এলাকায় পুলিশের সাথে গোলাগুলির ঘটনা হয় বলে জানা যায়। এসময় নয়নবন্ড নিহত হন। এ ঘটনায় এএসপি সহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছে।

নিহত নয়ন বন্ড বরগুনা পৌরসভার ৯নং ওয়ার্ডের পশ্চিম কলেজ রোড এলাকার মৃত মো. আবুবক্কর সিদ্দিকের ছেলে এবং রিফাত শরীফ হত্যা মামলার এক নম্বর আসামি।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ডকে গ্রেফতার করতে বরগুনা সদর উপজেলার বুড়ির চর ইউনিয়নের পুরাকাটা নামক এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলি চালায় নয়ন বন্ড ও তার সহযোগীরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

গোলাগুলির এক পর্যায়ে নয়ন বন্ড বাহিনী পিছু হাঁটলে ঘটনাস্থলে তল্লাশি করে নয়ন বন্ডের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন।


তিনি জানান, ঘটনাস্থল থেকে তিনটি চাপাতি, একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নয়ন বন্ডের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

এ দিকে সোমবার বিকেল ৩ টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, মামলার প্রতিনিয়ত অগ্রগতি হচ্ছে এবং অগ্রগতির হার সন্তোষজনক। আমরা আজকেও একজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এ নিয়ে এজাহারভুক্ত ৪ জন ও সন্দেহজনক ৫ জনসহ মোট ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

২০১৯ সালে সরকারি ছুটি ২২ দিন
বাংলাদেশের সেরা ১০ পলিটেকনিক
বাংলাদেশের সেরা ১০ কোম্পানি ২০২৪
বাংলাদেশের সেরা ১০ স্কুল-Top 10 schools in Bangladesh
ঢাকা থেকে চট্টগ্রাম ট্রেনের সময়সূচী-Dhaka To Chittagong Train Schedule
একতা এক্সপ্রেস ট্রেনের নতুন সময়সূচী-New schedule of Ekta Express train
গৌর-Gaur
পাত্র উপজাতির পরিচিতি - Introduction to Patra tribe
বিদেশি এনজিও এর তালিকা - List of foreign NGO
এনজিও তালিকা গাজীপুর - NGO List Gazipur